সুখ-সমৃদ্ধি কামনায় নাসিরের ঈদের শুভেচ্ছা

পবিত্র ঈদুল আযহা উপলক্ষ্যে ভক্ত, সমর্থক, শুভাকাঙ্ক্ষীদের শুভেচ্ছা জানিয়েছেন জাতীয় দলের ক্রিকেটার ও জনপ্রিয় অলরাউন্ডার নাসির হোসেন। ক্রিকেটারদের বড় অংশ বুধবার ও বৃহস্পতিবার (২১ ও ২২ জুলাই) ঈদ শুভেচ্ছা বিনিময় করলেও নাসির শুভেচ্ছা জানিয়েছেন ঈদের তৃতীয় দিনের প্রাক্বালে।

সুখ-সমৃদ্ধি কামনায় নাসিরের ঈদের শুভেচ্ছা স্ত্রী তামিমার সাথে তারকা ক্রিকেটার নাসির হোসেন।
ঈদুল আযহার আমেজ থাকে বেশ ক’দিন ধরে। তা স্পষ্ট বোঝা যাচ্ছে নাসিরকে দেখেও। প্রিয়তমা স্ত্রী তামিমা সুলতানার সঙ্গে নাসিরের হাস্যজ্বল ছবি পোস্ট করা হয়েছে জনপ্রিয় সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে, নাসিরের অফিসিয়াল পেইজ থেকে।

স্ত্রীর সাথে একাধিক ছবি যুক্ত সেই পোস্টের ক্যাপশনে নাসির লিখেছেন, ‘এই ঈদ আপনাকে সমগ্র বিশ্বের সুখ আর সমৃদ্ধি নিয়ে আসুক। আপনার সাথে সর্বশক্তিমানের কল্যাণ থাকুক। ঈদ মোবারক।’

ওয়েস্ট ইন্ডিজ-অস্ট্রেলিয়া ম্যাচ স্থগিত, আইসোলেশনে সব ক্রিকেটার সুখ-সমৃদ্ধি কামনায় নাসিরের ঈদের শুভেচ্ছা স্ত্রীর সাথে এটাই প্রথম ঈদুল আযহা উদযাপন নাসির হোসেনের। গত ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসের দিনে নাসির গাঁটছড়া বাঁধেন তামিমা সুলতানার সাথে। নাসিরের পরিবারের সদস্যদের নিয়ে ঘরোয়া পরিবেশে সম্পন্ন হয় বিয়ের আনুষ্ঠানিকতা। নাসির-পত্নীর বাড়ি টাঙ্গাইলে।

বাংলাদেশ জাতীয় দলের হয়ে ১৯টি টেস্ট, ৬৫টি ওয়ানডে ও ৩১টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন নাসির। জাতীয় দলের বাইরে থাকলেও ঘরোয়া ক্রিকেটে প্রায় নিয়মিতভাবেই খেলছেন তিনি।বল বাই বল লাইভ স্কোর পেতে আর নয় বিদেশি অ্যাপ। বাংলাদেশ ক্রিকেটের সাম্প্রতিক খবর এবং বল বাই বল লাইভ স্কোর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান ক্রিকেট অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

Full Video