ছেলেকে ভাই ডাকার কারণ জানালেন শ্রাবন্তী

২০০৩ সালে নির্মাতা রাজিব বিশ্বা’সের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন শ্রাবন্তী। স্বামী রাজিব বিশ্বা’সের সঙ্গে পরে ছাড়াছাড়ি হয়ে গেলেও একমাত্র সন্তান অ’ভিমন্যু চ্যাটার্জী ঝিনুক শ্রাবন্তীর সঙ্গেই আছে। আর একমাত্র ছেলে ঝিনুকের কারণে প্রায়ই খবরের শিরোনাম হন কলকাতার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী।

সম্প্রতি নিজের ছেলে ঝিনুকের সাথে শ্রাবন্তীর একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ‘ফেসবুক’ সহ বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। আর সেখানে মা-ছেলের ছবি তোলার ধরন নিয়ে ব্যাপক আলোচনা-সমালোচনা হয়।তবে সেসব কথায় এই অ’ভিনেত্রী কান দেননি। বরং তিনি জানিয়েছেন, ছেলে ঝিনুককে ভাই বলে ডাকেন তিনি। এতে করে সমালোচনাকারীরা আরও বেশি ‘হতভম্ব হন।

কিন্তু, এক সাক্ষাৎকারে নায়িকা শ্রাবন্তী বলেন, ‘আমা’র ছেলে আমা’র ভাই হয়ে গিয়েছে। ওহ লম্বায় আমা’র সমান। আর কি পার্সোনালিটি! এজন্য ভাই বলেই ডাকি এখন।’ ওই সাক্ষাৎকারে শ্রাবন্তী নিজের ছেলে সম্পর্কে এমনটিই জানিয়েছেন।কিন্তু, এক সাক্ষাৎকারে নায়িকা শ্রাবন্তী বলেন, ‘আমা’র ছেলে আমা’র ভাই হয়ে গিয়েছে। ওহ লম্বায় আমা’র সমান। আর কি পার্সোনালিটি! এজন্য ভাই বলেই ডাকি এখন।’ ওই সাক্ষাৎকারে শ্রাবন্তী নিজের ছেলে সম্পর্কে এমনটিই জানিয়েছেন।

Full Video