মাদক মামলায় জামিন মেলেনি রিজেন্টের সাহেদের

রিজেন্ট হাসপাতালে করোনা চিকিৎসার নামে প্রতারণার দায়ে গ্রেফতার প্রতিষ্ঠানটির চেয়ারম্যান সাহেদ করিম ওরফে মো. সাহেদকে জামিন দেননি হাইকোর্ট। প্রাইভেটকার থেকে মদ উদ্ধারের মামলায় তাকে জামিন দেয়া হয়নি। তার জামিন আবেদনটি কজলিস্ট (কার্যতালিকা) থেকে বাদ দিয়েছেন আদালত।মঙ্গলবার (৮ জুন) হাইকোর্টের বিচারপতি মো. রেজাউল হক ও বিচারপতি মো. বদরুজ্জামানের সমন্বয়ে গঠিত ভার্চুয়াল বেঞ্চ এ আদেশ দেন। আদালতে সাহেদের পক্ষে ছিলেন আইনজীবী মাহবুব উদ্দিন খোকন ও আইনজীবী শাহরিয়ার ভূঁইয়া। রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল সাইফুদ্দিন খালেদ।

এর আগে গত বছরের ৬ জুলাই রিজেন্ট হাসপাতালের উত্তরা ও মিরপুর শাখায় অভিযান চালায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। অভিযানে করোনা পরীক্ষার ভুয়া রিপোর্ট, চিকিৎসার নামে রোগীদের কাছ থেকে অর্থ আদায়সহ নানা অনিয়ম ধরা পড়ে। পরদিন ৭ জুলাই রাতে উত্তরা পশ্চিম থানায় ১৭ জনকে আসামি করে মামলা করা হয়।পরে ১৫ জুলাই সাতক্ষীরার সীমান্তবর্তী এলাকা থেকে রিজেন্ট গ্রুপ ও রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মো. সাহেদকে গ্রেফতার করে র‌্যাব।

এরপর তাকে নিয়ে উত্তরার ১১ নম্বর সেক্টরের সোনারগাঁও জনপদ রোডের ৬২ নম্বর বাসার সামনে অভিযান চালায়। সেখানে সাহেদের একটি সাদা প্রাইভেটকার ছিল। সেই প্রাইভেটকারে তল্লাশি চালিয়ে ডিবির সদস্যরা পাঁচ বোতল বিদেশি মদ, ১০ বোতল ফেনসিডিল, পিস্তল ও গুলি উদ্ধার করে।পরদিন উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তপন চন্দ্র সাহা জানান, মধ্যরাতে ডিবি পুলিশ সাহেদকে নিয়ে অভিযান পরিচালনা করে। অভিযানে মদ, ফেনসিডিল ও পিস্তল উদ্ধার হওয়ার ঘটনায় দুটি মামলা দায়ের করা হয়।

Full Video